• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১৯টি ট্রেন টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মীকে আটক করেছে ভৈরব রেলওয়ে থানা পুলিশ। আজ ৬ মে সোমবার বেলা সাড়ে ১২টায় কুলিয়ারচর রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত খালাসী কর্মী নরসিংদী জেলার বেলাবো থানার বিন্নাবাইত গ্রামের আইন উদ্দিনের ছেলে আরমান আলী (৩৫)। এ তথ্য নিশ্চিত করেছেন ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) আলীম হোসেন সিকদার।
রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ যাবত ট্রেনের টিকেট কালোবাজারিদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। গত এক সপ্তাহে কুলিয়ারচর ও ভৈরব স্টেশন থেকে তিনজনকে আটক করা হয়েছে। তাদের দেয়া তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার কুলিয়ারচর স্টেশন থেকে খালাসী কর্মী আরমানকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ব্যবহৃত একটি এন্ড্রয়েড মোবাইল জব্দ করা হয়। মোবাইল চেক করে অ্যাপসের মাধ্যমে ক্রয়কৃত ১৯টি টিকেট পাওয়া যায়।
এ বিষয়ে খালাসী কর্মী আরমান আলী স্বীকার করে বলেন, গত তিনমাস যাবত তিনি এ ব্যবসার সাথে জড়িত। নিজের নিকট আত্মীয় স্বজনের আইডি কার্ড ব্যবহার করে বিভিন্ন রুটের টিকেট কেটে ক্রয় বিক্রয় করেন।
এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) আলীম হোসেন সিকদার জানান, কিশোরগঞ্জ জেলার বিভিন্ন রেল স্টেশনে টিকেট কালোবাজারিরা বেশ সক্রিয় রয়েছে। এমন অভিযোগ নিত্যদিনের। টিকেট কালোবাজারি চক্র নিয়মিত ব্লাকের মাধ্যমে টিকেট বিক্রি করে থাকে। আজ বেলা সাড়ে ১২টায় কুলিয়ারচর স্টেশন থেকে ৩৩টি আসন বিশিষ্ট ১৯টি রেল টিকেটসহ খালাসী কর্মীকে আটক করা হয়। স্ত্রীসহ নিকটতম আত্মীয় স্বজনদের আইডি দিয়ে তিনি ঢাকা, কিশোরগঞ্জ, ভৈরব, সিলেট রুটের টিকেট কেটে কালোবাজারী করে বিক্রি করতেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *